কিভাবে Answers Mode Bangla অ্যাকাউন্ট তৈরি করবেন?

আপনি সব জানেন যে Answers Mode প্রশ্ন এবং উত্তর ওয়েবসাইট। প্রশ্ন এবং উত্তরে অংশগ্রহণের জন্য আপনাকে এখানে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। এক কথায়,  এখানে রেজিস্টার করতে হবে। আপনি রেজিস্ট্রেশান কেন করবেন তা জানতে এখানে ক্লিক করুন।

Answers Mode Bangla রেজিস্ট্রেশনের সবচেয়ে সহজ পদ্ধতি তৈরি করেছে যাতে আপনি আমাদের শর্তাবলী/নীতিমালা স্বীকার করে কয়েক সেকেন্ডের মধ্যে নিবন্ধন করতে বা আপনার অ্যাকাউন্ট তৈরি করতে পারেন।

আপনার Answers Mode Bangla অ্যাকাউন্ট তৈরি করতে নীচের এই পদক্ষেপ অনুসরণ করুন:
1. www.answersmode.com/bn/ এ যান বা আপনার পছন্দসই ওয়েবসাইট answermode.com পেতে “Answers Mode Bangla” টাইপ করে অনুসন্ধান করুন
2. ডান কোনার উপরে থেকে “Login or Register” বোতাম এ ক্লিক করুন।
3. আপনি একটি popup “Sign in” বক্স পাবেন। আপনি আপনার ফেসবুক বা টুইটার অ্যাকাউন্ট ব্যবহার করে সাইন ইন করতে পারেন। (এই ক্ষেত্রে, আপনাকে প্রথমবারের জন্য আপনার ইমেল এবং পাসওয়ার্ড প্রবেশ করতে হবে।) তারপর আপনি আপনার username এবং password না দিয়ে আপনার ফেসবুক বা টুইটার অ্যাকাউন্ট ব্যবহার করে লগ ইন করতে পারেন।

নোট: আপনি আগে নিবন্ধন করে থাকলে, তাহলে আপনার আগের আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে “সাইন ইন” করতে পারেন। সাইন ইন করতে সমস্যা হলে forget password button এ ক্লিক করে password recover করতে পারেন। আর যদি আপনি একটি নতুন ব্যবহারকারী হন এবং প্রশ্ন & উত্তর এ অংশগ্রহণ করতে চান, তাহলে আপনাকে রেজিস্টেশন করতে হবে।

4. যদি আপনি কোনও ইমেল ঠিকানা ব্যবহার করে আপনার অ্যাকাউন্ট তৈরি করতে চান, তাহলে “সাইন আপ করুন” এ ক্লিক করুন।
5. আপনি একটি popup “Sign up” বক্স পাবেন। এই বাক্সে, আপনার ব্যবহারকারী নাম, ইমেল, পাসওয়ার্ড এবং পাসওয়ার্ড পুনরায় টাইপ করতে হবে। (আপনার একটি strong পাসওয়ার্ড তৈরি করা উচিত)
6. এখন ইনপুট গুগল ক্যাপচা এবং “সাইন আপ” বোতাম ক্লিক করুন।
7. এখন ইমেল যাচাইকরণের জন্য আপনার ইমেল এ প্রবেশ করুন। এর মানে আপনি “Answers Mode Bangla” থেকে একটি ইমেল পাবেন আমাদের ইমেল ঠিকানা “no-reply@answersmode.com” এখন আপনার ইমেলটি খুলুন এবং আমাদের ইমেল যাচাইকরণ লিঙ্কটি ক্লিক করুন। জানতে এখানে ক্লিক করুন কেন আপনি ইমেল যাচাই করতে হবে?
8. আপনি সফলভাবে আপনার Answers Mode Bangla অ্যাকাউন্ট তৈরি করেছেন এখন আপনি উত্তর মোডের সীমাহীন সুবিধা উপভোগ করতে পারেন।

আরো স্পষ্টীকরণের জন্য এই ভিডিওটি দেখুন:

Was this article helpful?

Related Articles

Leave A Comment?

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.