কমেন্ট Approve হচ্ছে না কেন?

কমেন্ট বা মন্তব্য কি?

কোন বিষয় সম্পর্কে প্রায়ই মতামত প্রকাশ করি। আমাদের এই প্রকাশিত মতামতই কমেন্ট। এই কমেন্ট থেকে অন্য বেক্তি সহজেই এই বিষয় সম্পর্কে বুঝতে পারে। এটার ভাল দিক ও খারাপ দিক সম্পর্কে জানতে পারে। 

তাই আপনি সহজেই বুঝতে পারেন যে এটি কতটা গুরুত্বপূর্ণ? তাই প্রত্যেকের উচিত সে বিষয়ে একটি মন্তব্য পোস্ট করা উচিত যা তিনি বুঝতে পারেন।

 

Answers Mode Bangla তে কমেন্ট বা মন্তব্য গুরুত্বপূর্ণ কেন?

Answers Mode Bangla এর জন্য মন্তব্য খুবই গুরুত্বপূর্ণ । যেহেতু কিছু লোক প্রশ্ন জিজ্ঞাসা করতে আসে এবং কিছু লোক প্রশ্নের উত্তর দিতে বা প্রতিক্রিয়া প্রদান করতে আসে কিন্তু অনেক লোক প্রতিদিন তাদের প্রয়োজনীয় তথ্য পেতে আসে। সাধারণ মানুষ মন্তব্য আলোচনা দ্বারা ন্যায়পরায়ণ হতে পারে। এইভাবে মন্তব্য আমাদের প্রশ্ন ও উত্তরগুলি যথাযথভাবে যাচাই করতে এবং তথ্য প্রদান করে।

 

কিভাবে মন্তব্য আমাদের প্রশ্ন এবং উত্তর বা তথ্য কোনও ধরনের সমর্থন করতে সাহায্য করে?

মন্তব্য মন্তব্য মাধ্যমে প্রশ্ন ও উত্তর সম্পর্কে তাদের উত্তর পোস্ট কারণ প্রশ্ন এবং উত্তর ন্যায্যতা আমাদের সাহায্য। তাই আমরা সহজে বুঝতে পারি যে জনমত দ্বারা প্রশ্ন বা উত্তর মূল্যবান।

তাই প্রত্যেকেরই তথ্য সঠিক করার জন্য খুব সাবধানতার সাথে মন্তব্যটি পড়া উচিত।

 

কে কমেন্ট বা মন্তব্য পোস্ট করতে পারেন?

শুধুমাত্র নিবন্ধিত সদস্য এখানে তাদের মূল্যবান কমেন্ট বা মন্তব্য পোস্ট করতে পারেন। নামহীন মন্তব্য এখানে অনুমোদিত নয়। তাই আমি সব অনুরোধ করবো, দয়া করে কোনো বেনামী মন্তব্য পোস্ট করার চেষ্টা করবেন না কারণ আপনার মন্তব্যটি অনুমোদিত হবে না।

 

Answers Mode Bangla তে কেন বেনামী বা নাম বিহীন কমেন্ট বা মন্তব্য অনুমোদিত নয়?

অনুপযুক্ত এবং বেনামী মন্তব্য  Answers Mode Bangla অনুমোদিত নয় কারণ অধিকাংশ বেনামী মন্তব্য স্প্যাম হিসাবে চিহ্নিত। কারণ তারা তাদের বাণিজ্যিক উদ্দেশ্যে মন্তব্য পোস্ট করেছে যা নিষিদ্ধ।

কারণ এই ধরনের কমেন্ট বা মন্তব্য কোনও অর্থ বহন করে না এবং প্রশ্ন ও উত্তরগুলির যথার্থতা যাচাই করতে পারি না। তাই এই ধরনের কমেন্ট বা মন্তব্য আমাদের গোপনীয়তা নীতির লঙ্ঘন করে।

 

যদি আপনার আরও প্রশ্ন থাকে বা আমাদের মন্তব্য ব্যবস্থায় আপনি কোন পরামর্শ দিতে চান তবে আমাদের সাথে আমাদের যোগাযোগ করুন। মনে রাখবেন, আপনার ১টি মূল্যবান মতামত, আপনার প্রিয় ওয়েবসাইট কে আরও উন্নত করতে পারে।

Was this article helpful?

Related Articles

Leave A Comment?

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.